লালপুরে পিতাকে গলা কেটে হত্যা : ছেলে আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধ পিতা জয়নুদ্দিন আহমেদকে গলা কেটে হত্যা করেছে ছেলে হযরত আলী। সোমবার উপজেলার মাঝগ্রাম গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় ছেলে হযরত আলীকে আটক করেছে পুলিশ।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল জানান,বেশ কিছুদিন ধরে বৃদ্ধ জয়েন উদ্দিনের সাথে তার ছোট ছেলে হয়রত আলীর জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এনিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এরই এক পর্যায়ে সোমবার বেলা ১০ টার দিকে জয়নুদ্দিন তার ঘরে ঘুমিয়ে ছিল। এসময় সকলের অগোচরে ছেলে হযরত আলী ধারালো অস্ত্র নিয়ে তার পিতাকে গলা কেটে হত্যা করে। এসময় ঘটনাটি পরিবারের অন্য সদস্যরা দেখতে পেলে হযরত আলী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী তাকে ধরে ফেলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং ছেলে হযরত আলীকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলা হলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।