ময়মনসিংহে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত-৪

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ফুলপুর, তারাকান্দা ও ত্রিশালে তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

আজ দুপুর সাড়ে এগারোটার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কাকনি নামকস্থানে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইয়াসিন (৫০) ঘটনাস্থলে এবং দীলিপ মিয়া (২২) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর মারা যায়। ইয়াসিনের বাড়ি কুমিল্লার লাঙলপুরে। দীলিপের বাড়ি তারাকান্দার ঢাকুয়ায়। তারা তারাকান্দা থেকে মোটরসাইকেলযোগে ফুলপুরে যাচ্ছিলেন।

এদিকে সকাল ১১টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কাজির সিমলা নামকস্থানে ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শ্হাজালাল হলের কর্মচারি জুয়েল (৩০) নিহত হয়।

সে ময়মনসিংহ সদর উপজেলার দীঘারকান্দার নুরুল হকের ছেলে। তার সঙ্গী আহত সানিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে সকাল সাতটার দিকে ফুলপুর উপজেলার বালিয়ায় সিএনজিচালিত অটোরিকসার ধাক্কায় মোটরসাইকেল আরোহী রেজাউল করিম (৩৫) নিহত হয়। তার বাড়ি ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের আমতৈল গ্রামে।  ##

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।