মিঠামইনে দুইপক্ষের সংঘর্ষে নিহত এক আহত ৭

কিশোরগঞ্জ প্রতিনিধি : বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে কিশোরগঞ্জের মিঠামইনে দু’পক্ষের সংঘর্ষে বাবলু মিয়া (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হয় অন্তত ৭ জন। 

শনিবার সকালে মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের বজকপুর পশ্চিমপাড়া গ্রামে এ সংঘর্ষ হয়। নিহত বাবলু ওই গ্রামের মুর্শিদ মিয়ার ছেলে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানায়, নিহত বাবুলের সাথে একই গ্রামের দুলাল মেম্বারের বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালতে মামলা মোকদ্দমা ও আছে। পূর্ব বিরোধের জের ধরে শনিবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে প্রতিপক্ষের বল্লমের আঘাতে গুরুতর আহত হন বাবলু। আশংকাজনক অবস্থায় মিঠামইন উপজেলা হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

আহতদের একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তিনি জানান, এলাকায় উত্তেজনা বিরাজ করায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রসঙ্গত,  শুক্রবার মিঠামইন উপজেলার কাটখালে শিশুদের ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মুখোমুখি সংঘর্ষে আক্তার উদ্দিন নামে এক ব্যাক্তি নিহত ও অন্তত ১০ জন আহত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।