নেত্রকোণায় নেতাকর্মীদের সাথে জেলা বিএনপির সম্পাদকের ঈদের শুভেচ্ছা বিনিময়

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা বিএনপির সাধারণ সম্পাদক, বিশিষ্ট অর্থোপেডিক চিকিৎসক, অধ্যাপক মোঃ আনোয়ারুল হক ঈদ পরবর্তী দলীয় নেতাকর্মীদের সাথে গণসংযোগ ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
তিনি ঈদের পরদিন থেকে শনিবার পর্যন্ত নেত্রকোনা পৌর এলাকার কাটলী, মইনপুর, মালনী, সদর উপজেলার মেদনী, রৌহা, মৌগাতী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দলীয় নেতাকর্মীদের সাথে গণসংযোগ ও ঈদের শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি পথসভা এবং কর্মীসভা করেন। পথসভা ও কর্মী সভায় তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশ গ্রহনে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবীতে দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভূলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে প্রতিটি আন্দোলন কর্মসূচী পালনের আহবান জানান।
গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়কালে তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল ওয়াহাব ভূঁইয়া, জেলা বিএনপির উপদেষ্টা আমতলা ইউপি চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ, জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক জেলা তাতীদলের সভাপতি মোঃ আজিজুল হক, নেত্রকোণা সরকারী কলেজের সাবেক এজিএম গাজী তোফায়েল হোসেন, সহ সাংগছনিক সম্পাদক মুখলেছুর রহমান খসরু, রৌহা ইউনিয়ন বিএনপির সভাপতি, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাতেন, সাধারণ সম্পাদক জহির রায়হান সবুজ, বিএনপি নেতা রজব আলী ফকির, সুরুজ আলী ফকির, কাদির ফকির, আরশাদ ফকির, আব্দুল হেলিম, শামীম আহমেদ, যুবদল নেতা ফারুক তালুকদার, শ্রমিক নেতা ইদ্রিস আলী, স্বেচ্ছাসেবক দলের নেতা এহসানুল হক, শরিফুল ইসলাম সবুজ, মোয়াজ্জেম হোসেন, আশরাফুল ইসলাম মিন্টু, জেলা ছাত্রদলের সহ-সভাপতি দেলোয়ার হোসেন, রাশেদুল হক জুয়েল, সৈয়দ রাজিব, সাকিব, প্লাবন, সাগর ও অলিউল্লাহ প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।