নেত্রকোণা পৌরশহরে পরিচ্ছন্ন কর্মীদের মাঝে রিক্সা ভ্যান ও ট্রলি বিতরণ

বিশেষ প্রতিনিধি: ঈদে পরিচ্ছন্ন রাখতে পরিচ্ছন্ন রাখতে নেত্রকোণা পৌরশহরে পরিচ্ছন্নকর্মীদের মাঝে রিক্সা ভ্যান ও ট্রলি বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে পৌরসভা চত্ত্বরে পরিচ্ছন্ন কর্মীদের মাঝে ৯টি রিক্সাভ্যান ও ২৪টি ট্রলি দেয়া হয়।
এসময় নেত্রকোণা জেলা প্রশাসক মঈন উল ইসলাম,পুলিশ সুপার জয়দেব চৌধুরী ও নেত্রকোণা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান পরিচ্ছন্নকর্মীদের হাতে এই সরঞ্জাম তুলে দেন।
পৌর মেয়র নজরুল ইসলাম খান জানান, নেত্রকোণা শহর পরিচ্ছন্ন রাখতে ২৫ লাখ টাকার পরিচ্ছন্ন সরঞ্জাম কেনা হচ্ছে। ঈদে শহর পরিচ্ছন্ন রাখতে প্রয়োজনীয় জনবলসহ ২২টি স্পট প্রস্তুত রাখা হয়েছে। নির্ধারিত স্থানে গরু কোরবানি, মাংস কাটার লোক রাখা হবে। কোরবানির পর দ্রুত সময়ের মধ্যে শহর পরিচ্ছন্ন করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে বলেও জানান তিনি।
পৌর প্যানেল মেয়রÑ১ আমীর বাশার, নির্বাহী প্রকৌশলী কাজী নূরুন নবী, পৌর সচিব মোহাম্মদ ফারুক ওয়াহিদ, হিসাব রক্ষণ কর্মকর্তা নূরুল ইসলাম, সার্ভেয়ার (ভারঃ) রফিকুল ইসলাম হাওলাদার মিলন, কর আদায়কারী কামরুল হাসান মামুন, বাজার পরিদর্শক (ভারঃ) সোহেল আল মাসুদ রাসেল, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।