নেত্রকোণার বাউসী ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান খান বলেছেন, “গণতন্ত্র ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। উন্নত বাংলাদেশ গড়তে আগামী একাদশ সংসদ নির্বাচনে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে।”বারহাট্টা উপজেলার ১নং বাউসী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার বিকালে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বাউসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক অর্পিতা খানম, জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল কাইয়ুম রুকন, ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত হিসেবে গড়ে তোলা। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে এক যোগ হয়ে কাজ করতে হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।