নেত্রকোণায় বঙ্গবন্ধুর সেনা পরিষদের উদ্যোগে শোকর‌্যালী ও আলোচনা

বিশেষ প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নেত্রকোণায় শোকর‌্যালী, আলোচনা, কোরআন খানি, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে বঙ্গবন্ধু সেনা পরিষদের উদ্যোগে একটি শোক র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূর্নরায় একই স্থানে গিয়ে শেষ হয়।
পরে বঙ্গবন্ধু সেনা পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক লে.কর্ণেল (অবঃ) আব্দুন নূর খানের সভাপতিত্বে কেন্দ্রীয় শহীদ মিনারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন, প্রচার সম্পাদক জিল্লুর রহমান খান নোমান,জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার,জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাহজাহান কবীর সাজু, জেলা বঙ্গবন্ধু সেনা পরিষদের আহবায়ক আবুল কাশেম দিলু, সাজেন্ট বাদল সাহা,সাবেক যুবলীগ নেতা এসবি খান শাহীন সহ অন্যরা।
বক্তারা এ সময় বঙ্গববন্ধুর খুনিদের ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনার দাবী জানান। এ ছাড়াও জাতীর পিতার কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন এবং বঙ্গবন্ধুর আর্দশ হৃদয়ে লালন করে তারঁ স্বপ্ন সোনার বাংলা গঠনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান বক্তারা। আলোচনা সভায় কয়েক শত অবসর প্রাপ্ত সেনা সদস্য উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।