ত্রিশালে ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা

ত্রিশাল প্রতিনিধি :
ময়মনসিংহের ত্রিশালে হালিমা উচ্চ বিদ্যালয়ের আভ্যন্তরিন  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
ফুটবল ফাইনাল খেলা  উদ্বোধন করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিলবোকা সরকারী প্রথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন সাংবাদিক নাজমুস সাকিব, সহকারী প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, সিনিয়র শিক্ষক বিলকিস আক্তার, নুরুন্নাহান, হাফিজ আহমেদ, আমিনুল ইসলাম, আব্দুল্লাহ, যুবলীগ নেতা খবিরুজ্জামান, ম্যানেজিং কমিটির সদস্য বাবুল হোসেন, মাহবুবুল আলম, ইসরাফিল প্রমূখ।খেলায় লাল দল সবুজ দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলা পরিচালনা করেন শরির চর্চা শিক্ষক রেফায়েত উল্লাাহ খান। খেলায় ম্যাচ সেরা হন সবুজ দলের গোল রক্ষক  রনি। পরে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।
গত ২৫ জুলাই শুরু হওয়া বর্ষাকালীন আভ্যন্তরীন প্রীতি ফুটবল টুর্নামেন্টে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত ৬টি দল অংশগ্রহন করে। গ্রুপ পর্ব ও সেমিফাইনাল বিজয়ী হয়ে ৮ম শ্রেণী ও ১০ম শ্রেনী ফাইনাল উঠে। বৃহস্পতিবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় ৮ম শ্রেণীকে ২-০ গোলে পরাজিত করে ১০ম শ্রেণী চ্যাম্পিয়ন হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।