নেত্রকোণায় জাতীয় শোক দিবসে উপকারভোগীদের মধ্যে সরকারী ভাতা বিতরণ

বিশেষ প্রতিনিধি: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নেত্রকোণা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ক্যান্সার, কিডনী, লিভার, সিরোসিস রোগীদের মাঝে আর্থিক অনুদান, বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা, প্রতিবন্ধী ভাতা এবং প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান খান শেফালী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী, জেলা পরিষদের চেয়ারম্যান শান্ত কুমার রায়, পৌরসভার মেয়র  নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আলহাজ্ব গাজী মোজাম্মেল হোসেন টুকু, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক  মোঃ আলাল উদ্দিন, প্রশাসন ও বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তা ও কর্মচারীগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

অনুষ্ঠানে জেলা সমাজসেবা কার্যালয় এর আওতায় ক্যান্সার কিডনী ও লিভার সিরোসিস রোগীদের মাঝে ৫০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়। এছাড়াও শহর সমাজসেবা কার্যালয় এর মাধ্যমে ২০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ(প্রাথমিক শিক্ষা স্তরে জনপ্রতি ৬৯০০ টাকা হারে মাধ্যমিক শিক্ষাস্তরে জনপ্রতি ৭২০০ টাকা হারে উচ্চ মাধ্যমিক শিক্ষা স্তরে জনপ্রতি ৮১০০ টাকা হারে এবং উচ্চ শিক্ষা স্তরে জনপ্রতি ১০,৮০০ টাকা হারে ক) মৃত্যুর পরিবর্তে প্রতিস্থাপিত ৫ জনকে বয়স্ক ভাতা বহি প্রদান এবং ৫ জনকে বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা বাতা বহি প্রদান এবং ৫ জনকে প্রতিবন্ধী ভাতা বহি প্রদান। গ) ৫জনকে সমাজ কল্যাণ পরিষদের আর্থিক অনুদানের চেক প্রদান।

উপজেলা সমাজসেবা কার্যালয় নেত্রকোণা সদরের সহায়তায় ৮ জনকে জাতীয় সমাজকল্যাণ পরিষদ এর আর্থিক সহায়তার চেক প্রদান এবং ১৫ জনকে প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তির চেক প্রদান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।