নেত্রকোণায় দুর্নীতি বিরোধী মতবিনিময় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টাফ রির্পোটার: নেত্রকোণায় দুর্নীতি বিরোধী সচেতনতামূলক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে শহরের মোক্তারপাড়া এলাকায় জেলা পাবলিক হলে জেলা প্রশাসন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও নেত্রকোণা ফাউন্ডেশন যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।
এতে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বণিক সমিতি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, গণমাধ্যম কর্মী, সততা সংঘের সদস্য ছাড়াও নানা শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।
বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মতীন্দ্র সরকার অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। সভাটি পরিচালনা করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলী আমজাদ খান। বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. খালিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, সহকারী কমিশনার মাহমুদা হাসান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ওয়ালিউল্লাহ, জেলা কৃষক লীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল ওয়াহেদ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ওসমান গণি তালুকদার প্রমুখ।
আলোচনা শেষে এ বছর এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৮৪ জন শিক্ষার্থীকে নেত্রকোণা ফাউন্ডেশন থেকে একটি করে সনদ ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।