নাটোরে পৃথক সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত : আহত ১৬

নাটোর প্রতিনিধি: নাটোরে পৃথক সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে । এসময় আহত হয়েছে অন্তত ১৬ জন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ ও নাটোর সদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ও দুপুরে এই দূর্ঘটনা ঘটে।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম শামসুন নুর জানান, নাটোরের বনপাড়া-হাটিকমরুল মহাসড়কের কাছিকাটা টোল প্লাজা সকালে ঢাকা থেকে কুষ্টিয়াগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে বিপরিত দিক থেকে আসা একটি কভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাস চালক কুষ্টিয়ার বাসিন্দা আজাদ হোসেন মারা যায়। এতে অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে।
একই উপজেলায় দক্ষিণ নাড়ীবাড়ী বাজার এলাকায় দুপুরে অটোরিক্সা চাপায় একই এলাকার জাহাঙ্গীর আলমের তিন বছরের মেয়ে সুন্নাতি খাতুন মারা যায়। এসময় আহত হয় ইউসুফ আলীর শিশু সন্তান আল আমীন। গুরুতর আহত আল আমীনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটো রিক্সাটি জব্দ করলেও চালক পালিয়ে যায়।
এছাড়া নাটোরের বড়াইগ্রামে বাসের ধাক্কায় আব্দুল মান্নান নামে মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের আগ্রাণ ফিলিং স্টেশনের সামনে দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আগ্রান ফিলিং স্টেশন থেকে মোটর সাইকেলে তেল নিয়ে আব্দুল মান্নান মহাসড়কে উঠলে একটি দ্রুতগামী বাস তাকে পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি উদ্ধার করেছেন। নিহত আব্দুল মান্নান পাবনা জেলার চাটমোহর উপজেলার বোথর গ্রামের মৃত আজিমউদ্দিনের ছেলে। তিনি পল্লী বিদ্যুৎ সমিতিতে মিটার রিডার হিসাবে কর্মরত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।