সাবেক এমপি জালাল হত্যার বিচারের দাবীতে দুর্গাপুরে বিক্ষোভ

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে নেত্রকোণা-১ আসন থেকে তিন বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য, উপজেলা আওয়ামীলীগ‘র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার হত্যার বিচারের দাবীতে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদারের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে জালাল তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদ ও উপজেলা আওয়ামী সংগঠন আয়োজিত মঙ্গলবার দিনব্যাপী কর্মসুচীতে কোরআন খতম, মিলাদ মাহফিল, মরহুমের কবর জিয়ারত, কাঙ্গালীভোজ ও বিক্ষোভ মিছিল শেষে অনামিকা সিনেমা হল মিলনায়তনে মরহুমের পুত্র শাহ্ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, অধ্যাপক লিয়াকত আলী, ডাঃ আঃ হান্নান, চাঁন মিয়া মেম্বার।
আলোচনা সভায় বক্তারা বলেন, উত্তর ময়মনসিংহের সিংহ পুরুষ, কিংবদন্তি নেতা, সাবেক সংসদ সদস্য মরহুম জালাল উদ্দিন তালুকদারকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে, তিনি এলাকায় না থাকায় আমরা অবিভাবকহীন হয়ে পড়েছি। এই মামলার সুষ্ঠ তদন্ত নিয়ে অনেক সময় নষ্ট হয়েছে। আপোষহীন এই নেতার প্রকৃত হত্যা রহস্যের জট খুলে, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনতে প্রশাসনের কাছে জোর দাবী জানানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।