ত্রিশালে ফলদ বৃক্ষ মেলা সমাপনী দিবসে পুরস্কার বিতরণ

ত্রিশাল প্রতিনিধি: ‘অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা’ এ শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে ৪দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা ২০১৮ সমাপনী দিবসে বৃহষ্পতিবার বিকেলে আলোচনা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তরের আয়োজনে ফলদ বৃক্ষ মেলা ২০১৮ উপলক্ষে সমাপনী দিবসে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে মেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির। উপজেলা কৃষি কর্মকর্তা দ্বীপক কুমার পালের।
সভাপতিত্বে ও সহকারি কৃষি কর্মকর্তা শাহাদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আশরাফুল ইসলাম,কৃষিবীদ নিতাই চন্দ্র রায়,সহকারি কৃষি কর্মকর্তা জেসমিন সুলতানা,ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব,সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান,উপ সহকারি কৃষি কর্মকর্তা গোলাপ,আব্দুল আওয়াল প্রমূখ। মাটিতে ও ছাদে বিভিন্ন জাতের ফলের চাষ করে সফলতার জন্য কৃষকদের মাঝে অনুষ্ঠানের প্রধান অতিথি পুরস্কার বিতরন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।