নেত্রকোণা সরকারী কলেজ ছাত্র ইফতি হত্যার চার বছর আজ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা সরকারী কলেজের একাদশ শ্রেনীর মেধাবী ছাত্র ইফতি হত্যার চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে শহীদ ইফতি হত্যা দিবস পালিত হয়েছে।
দিনটি উপলক্ষে বৃহস্পতিবার দুপুর ১২ টায় সরকারী কলেজ শিক্ষক ও ছাত্রলীগের উদ্যোগে নিহত ইফতির স্মৃতি ফলকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে ইফতি হত্যাকরীদের বিচারের দাবীতে সরকারী কলেজ ছাত্র সংসদের সামেন সংক্ষিপ্ত সামবেশ করে শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ। এতে বক্তব্য রাখেন, সরকারী কলেজের অধ্যক্ষ্য আবুল কালাম আজাদ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক দেওয়ান জনি, ছাত্রলীগ নেতা খালিদ ফাইফুল্লাহ সাদীসহ অন্যান্যরা।
এ সময় বক্তারা অবিলম্বে ঘাতকদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্থির দাবী জানান। এ সময় সমাবেশে জেলা ছাত্রলীগ নেতা আলী আজহার বিপু, দেওয়ান আকাশ, আরিফুল ইসলাম আরিফসহ বিভিন্নস্তরের নেতাকর্মী ও সাধারন শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। উল্লেখ্য, ২০১৪ সালে এই দিনে কলেজ চত্বরে ঘাতকদের ছুরিকাঘাতে নিহত হন একাদশ শ্রেনীর ছাত্র মির্জা আজিজ আমান ইফতি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।