নাটোরে সিআইডি পরিচয়ে চাঁদাবাজি : আটক ১

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে সিআইডি অফিসার পরিচয়ে চাঁদাবাজীর সময় রাজু আহমেদ লিখন (২১) নামে একজনকে আটক করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার চাঁচকৈড় বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত রাজু আহমেদ লিখন রাজশাহীর বাঘা থানার হরিনা গ্রামের রেজাউল করিমের ছেলে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনারুল ইসলাম ও এলাকাবাসী জানান, রাজু আহমেদ লিখন চাঁচকৈড় বাজারের ব্যাবসায়ী নিরঞ্জন ঘোষের দোকানে গিয়ে নিজেকে রাজশাহী সিআইডি ব্যুরোর অফিসার পরিচয় দিয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। এসময় তার কথাবার্তায় সন্দেহ হলে নিরঞ্জন ঘোষ তার পরিচয় পত্র দেখতে চায় এবং আশেপাশের ব্যাবসায়ীদের বিষয়টি জানায়। পরে রাজু আহমেদ লিখন ব্যাবসায়ীদের কথায় এলোমেলো তথ্য দিতে থাকে এবং নিজেকে সাংবাদিক হিসেবে দাবী করে। এরই এক পর্যায়ে এলাকার ব্যাবসায়ীরা তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাজু আহমেদকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজু এর আগেও বিভিন্ন জেলায় এমন মিথ্যা পরিচয় দিয়ে চাঁদাবাজীর কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।