কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

বিশেষ প্রতিনিধি: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় খায়রুল মিয়া (৪৫) নামক এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কাউরাট কোনাপাড়া গ্রামের পশ্চিমপাড়ায়।
স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, কাউরাট কোনাপাড়া গ্রামের মধ্যমপাড়া এলাকার জহুর উদ্দিনের পুত্র খায়রুল মিয়ার সাথে জমির সীমানা নিয়ে একই গ্রামের পশ্চিমপাড়া এলাকার সূর্য মুন্সীর পুত্র ফারুক মিয়ার বিরোধ দেখা দেয়। এ নিয়ে গত শুক্রবার বিকালে দুই পক্ষের মাঝে ঝগড়া হয়। এরই ধের ধরে শনিবার সকালে খায়রুল মিয়া পশ্চিমপাড়া এলাকায় একটি দোকানে গেলে প্রতিপক্ষের হামলায় মারাত্মক আহত হয়। তাকে আশংকাজনক অবস্থায় প্রথমে কেন্দুয়া, পরে ময়মনসিংহ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করা হলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি খতিয়ে দেখতে আমি ঘটনাস্থলে যাচ্ছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।