বারহাট্টায় শোকাবহ আগষ্ট উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল

বিশেষ প্রতিনিধি: শোকাবহ আগষ্ট মাস উপলক্ষে নেত্রকোণার বারহাট্টা উপজেলার ৪ নং আসমা ইউনিয়নের মনাষ কে.বি.ফাজিল (স্নাতক) মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান (ভিপি লিটন),ইউনিয়নের সা:সম্পাদক আব্দুস ছাত্তার,সাংগঠনিক সম্পাদক মাহবুব টিপু, সহ -সভাপতি , আ: গনি খান , ১ নং ওয়ার্ড সভাপতি গোলাম মোস্তফা সা:সম্পাদক, লাল চান মিয়া,২ নং ওয়ার্ড সভাপতি ফজলুর রহমান, সা:সম্পাদক মো: হাসমত,৩ নং ওয়ার্ড সসভাপতি আব্দুছ ছাত্তার, সা.সম্পাদক খোকন মিয়া,৪ নং ওয়ার্ড সভাপতি আ: আজিজ,সা :সম্পাদক আবুল কাশেম,৫ নং ওয়ার্ড সভাপতি আব্দুল রাজ্জাক,সা:সম্পাদক মতি মিয়া প্রমুখ।
এসময় শোকাবহ আগস্ট উপলক্ষ্যে ১৫ আগস্টে শাহাদাত বরণ করা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।