চাকরী হবে মেধায়,কাউকে উৎকোচ দেবেন না- জেলা প্রশাসক

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের বুধবার থেকে মৌখিক পরীক্ষা গ্রহণ বিষয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মঈনউল ইসলাম মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের চাকুরীর জন্য কাউকে আর্থিক সুবিধা না দেবার আহ্বান জানান।এসময় তিনি কোনো ব্যক্তি কোনরূপ সুযোগ নিতে না পারে সেজন্য তিনি মিডিয়াকর্মী ও সংশ্লিষ্ট ব্যক্তি ও অভিভাবকদের প্রতি আহ্বান জানান। মৌখিক পরীক্ষায় কোনরুপ অনিয়ম না হয় প্রশাসন ও সে ব্যাপারে কঠোর ব্যবস্থা নিয়েছে বলে জানান জেলা প্রশাসক।
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের বিষয়ে আলোচনা করেন, জেলা প্রশাসক মঈনউল ইসলাম এবং জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খন্দকার মনসুর রহমান। সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন,জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরী, জেলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক এম.মুখলেছুর রহমান খান, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ভজন দাস, দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসান, সাংবাদিক একেএম আব্দুল্লাহ, দেশ টিভির সাংবাদিক লিটন ধর গুপ্ত, চ্যানেল নাইনের সাংবাদিক নজরুল ইসলাম খান, সাংবাদিক দিলওয়ার খান, জনকণ্ঠের সাংবাদিক সঞ্জয় সরকার, সময়টিভির সাংবাদিক আলপনা বেগম, প্রথম আলোর সাংবাদিক পল্লব চক্রবর্তী প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।