নেত্রকোণায় লড়ি চাপায় নিহত-১ আহত-১

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা সদর উপজেলার মেদনী ইউনিয়নের বড়ওয়ারী ব্রীজের কাছে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে যাত্রীবাহী সিএনজি ও বালুবোঝাই লড়ির সংঘর্ষে ফজলু মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।
নিহত সিএনজি যাত্রী ফজলু মিয়া নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার চন্ডীগড় ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত হাসেন আলী পুত্র।
নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান জানান, ফজলু মিয়া মঙ্গলবার সকালে নেত্রকোনা থেকে সিএনজি যোগে দুর্গাপুরে যাচ্ছিল। সকাল আনুমানিক ১০টার দিকে সদর উপজেলার মেদনী ইউনিয়নের বড়ওয়ারী ব্রীজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই লড়ির সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী ফজলু মিয়া ও চালক মারাত্মক আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফজলু মিয়াকে মৃত ঘোষনা করেন। মারাত্মক আহত সিএনজি চালককে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ড্রাইভার পালিয়ে গেলেও লড়িটি আটক করেছে পুলিশ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।