মোহনগঞ্জে কলেজ ছাত্রীদের মধ্যে ন্যাপকিন বিতরণ

এস.এম.সারায়ার খোকন: নেত্রকোণার মোহনগঞ্জে কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় উপজেলার আদর্শ নগর মহাবিদ্যালয়ের ১২০ ছাত্রীর মধ্যে আনুষ্টানিকভাবে স্যানিটারী ন্যাপকিন বিতরণ করাসহ এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
রবিবার বিকেল ৩টায় “হিলিপ” নামে একটি সংস্থার সহায়তায় ওই মহাবিদ্যালয়ের সভা কক্ষে “ঢাকার ধানমন্ডির ইনার হুইল ক্লাব” নামে একটি সংগঠন এ ন্যাকপিন বিতরণ করা হয়।
আদর্শনগর মহাবিদ্যালয়ে অধ্যক্ষ জীবন কৃষ্ণ সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো নূরুজ্জামেনের সঞ্চালণায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী মাহমুদ আকন্দ।
এ ছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে ছাত্রীদের সাথে মা ও শিশু স্বাস্থ্য, বয়সসন্ধিকাল, ন্যাপকিনের ব্যবহারসহ নারীদের নানা সমস্যা নিয়ে আলোচনা করেন,“ইনার হুইল ক্লাবের” ফাস্ট ডিস্টিক চেয়ারম্যান নায়ার ইসলাম, সহ সভাপতি ড. রোকেয়া আক্তার হিমি, সম্পাদক শামীম খন্দকার, ট্রেজারার রেজিয়া রহমান প্রমুখ।
সভা শেষে ক্লাবের নেত্রীরা উপজেলার সুয়াইর ইউনিয়নের বরাম গ্রামে হিলিপের বাটিক শিল্প, নার্সারী ও ভেড়া পালন প্রকল্প পরিদর্শন করেন।
এসময় উপজেলা প্রকৌশলী মাহবুবুল আলম, হিলিপের উপজেলা প্রজেক্ট কডিনেটর ওমর ফারুক, প্রেসকাক্লাব সভাপতি এস,এম, সারোয়ার খোকন, কালের কন্ঠের হাওরাঞ্চল প্রতিনিধি হাফিজুর রহমান চয়ন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।