নেত্রকোণা-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মেয়র নজরুল ইসলাম খানের গণসংযোগ

মোঃ তোফাইল ইসলাম শাহীন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-২ আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নেত্রকোণা পৌর সভার সফল মেয়র আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান নির্বাচনের পূর্বপ্রস্তুতি হিসেবে দীর্ঘদিন ধরে নেত্রকোণা-২ আসনের (নেত্রকোণা সদর ও বারহাট্টা) নির্বাচনী এলাকার বিভিন্ন হাট-বাজার গ্রামগঞ্জে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতা হিসেবে রবিবার নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা বাজারে গণসংযোগ শেষে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে নির্বাচনী সভায় যোগদান করে নৌকা প্রতিকের জন্য ভোট চেয়েছেন। ওই সময় তিনি ভোটারদের কাছে গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বর্তমান সরকারের সাফল্য উন্নয়ন চিত্র তোলে ধরেন এবং প্রতিটি ঘরে ঘরে মাদকের কু-ফল সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করে বর্তমান সরকারের মাদক বিরোধী অভিযানকে সফল করার লক্ষে সকলের সহযোগীতা কামনা করে বক্তব্য রাখেন।
এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, চল্লিশা ইউনিয়নের চেয়ারম্যান জব্বার ফকির, মেয়র পুত্র ও জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক জামিউল ইসলাম জামিসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এ সময় জেলা ও ইউনিয়নের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।