কেন্দুয়ায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া থানা পুলিশ শুক্রবার সকাল ৯ টার দিকে সান্দিকোনা ইউনিয়নের ডাউকী গ্রাম থেকে জুয়েল মিয়া (২০) নামক এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে। এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সাড়ে ৭টার দিকে জুয়েল মিয়ার লাশ ডাউকী গ্রামের মসজিদের পিছনে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত জুয়েল মিয়া ডাউকী গ্রামের সাবিজ মিয়ার পুত্র। সে পাশ্ববর্তী কিশোরগঞ্জ ওয়ালী নেওয়াজ খান কলেজ থেকে গত বছর এইচ এস সি পরীক্ষায় ফেল করার পর এবারও এইচ এস সি পরীক্ষায় অকৃতকার্য হয়। কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, লাশের গায়ে ধারালো অস্ত্রের আগাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাকে তাকে খুন করা হয়েছে। কে বা কারা কি কারণে জুয়েলকে খুন করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।