বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে ইস্যু পাওয়ার জন্য ক্রেজি হয়ে গেছে – সেতু মন্ত্রী

গাজীপুর প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এখন যে কোন বিষয়কে ইস্যু হিসেবে পাওয়ার জন্য ক্রেজি হয়ে গেছে, উন্মত্ত হয়ে গেছে। যে কেউ কিছু বললেই সত্যতা যাচাই না করে হুট করে মন্তব্য করল বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে স্বর্ণ লুট হয়ে গেছে। বাংলাদেশ ব্যাংক থেকে প্রেস ব্রিফিং করে বলা হয়েছে, ভল্ট থেকে গায়েব হওয়ার মতো কোন ঘটনা ঘটেনি। যেটা হয়েছে সেটা “ক্লারিক্যাল এরর”।

বুধবার সড়ক ও জনপথ বিভাগের গাজীপুরের টঙ্গীর উপ-বিভাগীয় কার্যালয়ের সভা কক্ষে ঈদুল-আযহা উপলক্ষে যানজট নিরসণে করণীয় নির্ধারণ সম্পর্কিত সভায় তিনি এসব কথা বলেন। মন্ত্রী রাজশাহীতে ককটেল বিস্ফোরণ প্রসঙ্গে বলেন, বিএনপি নির্বাচনে হেরে যাওয়ার আগেই হেরে যাচ্ছে। ইলেকশন এখনো হয় নি। ভোট হওয়ার আগেই তারা ভোটে হেরে যাচ্ছে। যেখানে জিতার ব্যাপারে আমরা আশাবাদী সেখানে ককটেলের মতো একটা বিস্ফোরণ ঘটিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে যাব কেন। এটা তারাই করতে পারে, যাদের হেরে যাওয়ার আশংকা আছে।

মন্ত্রী আরো বলেন, আসন্ন ঈদের ১০ দিন আগে থেকে বিআরটি প্রকল্পের কাজ বন্ধ রাখতে হবে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনেরর নব নির্বাচিত মেয়র মো: জাহাঙ্গীর আলম, হাইওয়ে রেঞ্চের ডিআইজি মো: আতিকুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: সবুজ উদ্দিন খান, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ সহ টাঙ্গাইল, সিরাজগঞ্জ জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সড়ক জনপথ বিভাগের কর্মকর্তা, সড়ক পরিবহন মালিক ও শ্রমিক স‌মিতির কর্মকর্তাগণ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।