সংরক্ষিত আসনে সরাসরি নির্বাচনের দাবিতে নেত্রকোণায় মহিলা পরিষদের মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: জাতীয় সংসদের সপ্তদশ সংশোধনীতে পাশ হওয়া নারীদের জন্য ৫০টি সংরক্ষিত আসন ২৫ বছরের পরিবর্তে ৫০ বছর করা, ৫০টি আসন থেকে তা বাড়িয়ে ১ শত আসন করা এবং এই আসনগুলোতে সরাসরি নির্বাচনের দাবিতে নেত্রকোণা মানববন্ধন পালন করেছে জেলা মহিলা পরিষদ।
জেলা শহরের প্রাণ কেন্দ্র পৌরসভার সামনের সড়কে মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে নারীদের জন্য সংরক্ষিত আসনগুলোতে সরাসরি নির্বাচনের দাবি জানিয়ে বক্তব্য রাখেন জেলা মহিলা পরিষদের সম্পাদক তাহেজা বেগম, সহ সভাপতি সেফালী সাহা, নারী নেত্রী তাহ্মিনা সুলতানা, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল,নেত্রকোণা সাহিত্য সমাজের সভাপতি অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, সিপিবির সভাপতি নলিনী কান্তি সরকার, রাজুর বাজার কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, উদীচীর সম্পাদক রাতুল বিশ্বাস প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।