কলমাকান্দায় শিক্ষক মৃত্যুর ঘটনায় গ্রেফতার-১

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দার বড়খাপন ইউনিয়নের উদয়পুর মিতালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন সাঈদী দুলাল শিক্ষার্থীর অভিভাবকের দ্বারা লাঞ্ছিত হয়ে মৃত্যুর ঘটনায় মামলায় একজন গ্রেফতার হয়েছে। বুধবার রাতে উপজেলার কৈলাটী ইউনিয়নের কনুরা গ্রাম থেকে সাবেক ইউপি মেম্বার জজ মিয়াকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ তাকে বৃহস্পতিবার আদালতে পাঠায়।
জানা যায়, উপজেলার উদয়পুর মিতালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বকেয়া বেতন রেখে পরীক্ষা দিতে নিষেধ করায় বোরবার শিক্ষার্থীর বাবা চাঁন মিয়াসহ কয়েকজন দ্বারা তিনি লাঞ্ছিত হন। ওই দিন রাতে দেলোয়ার হোসেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। পরদিন শিক্ষকের ভাই আলাল উদ্দিন বাদী হয়ে শিক্ষার্থীর অভিভাবক জয়নগর গ্রামের চাঁন মিয়া,বড়খাপন ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার জজ মিয়াসহ আটজনের নাম উল্লেখ ও অজ্ঞাত সংখ্যক আসামি করে কলমাকান্দা থানায় মামলা করেন। ঘটনার পর থেকে আসামিরা এলাকা ছেড়ে আত্মগোপন করেন। বুধবার গভীর রাতে উপজেলার কনুরা গ্রামে আত্মীয়ের বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুর রহমান জানান, ঘটনার পর থেকে মামলার আসামিরা আত্মগোপন করে। মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে অবস্থান সনাক্ত হয়ে তাকে গ্রেফতার করা হয়। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।