ত্রিশালে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গলাকাটা লাশ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাষ্টারকে (৬৬) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। জানা যায়, নিহত আব্দুল মতিন তিনি খাগাটি জামতলী মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন। মঙ্গলবার রাতে প্রতিদিনের মত তার বাড়ির পাশেই মাছের খামারে রাত যাপনের জন্য বাড়ি থেকে বের হন মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাষ্টার। ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের খাগাটি গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন তিনি।

 

আজ বুধবার ফজরের নামাজ পড়তে মসজিদে না আসায় মুসল্লিরা তার খামারের ঘরে গিয়ে খোঁজ নেন। সেখানে না পেয়ে তার বাড়িতে খোঁজ নেয়া হয়। পরবর্তীতে তার পরিবারের সদস্যরা আশপাশে খোঁজাখুঁজি শুরু করলে ভোর ছয়টার দিকে খামারের পানিতে মতিন মাষ্টারের গলাকাটা লাশ ভাসতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ত্রিশাল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
এ দিকে নিহত  মুক্তিযোদ্ধা ছেলে মাহমুদুল হাসান বলেন, আমার বাবার হত্যাকাণ্ডটি রহস্যজনক মনে হচ্ছে। ত্রিশাল থানা অফিসার ইনচার্জ জাকিউর রহমান জানান, আমি শোনার পরপরই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠাই। তবে কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।