নেত্রকোণায় দুই নারী সহ নয় মাদক ব্যবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি:  নেত্রকোণা মডেল থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বুধবার বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে পুলিশ। অভিযানে  ২নারীসহ মোট ৯জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ।
পুলিশের একটি সূত্র জানায়, অভিযানে নাগড়া শেখপাড়া এলাকার মৃত আঃ রশিদের ছেলে মোঃ আব্দুল হেলিম (৩৬) এর নিকট থেকে ২৬০গ্রাম হেরোইন, নাগড়া এলাকার তারা মিয়ার ছেলে মোঃ সোহেল মিয়া (৩১) এর নিকট থেকে ৩০০গ্রাম হেরোইন, আসদাটী গ্রামের ফকির বাড়ির আহাম্মদ আলী ফকিরের ছেলে আব্দুল কদ্দুছ (৩০) এর নিকট হতে ৫০০গ্রাম গাঁজা, আটপাড়া উপজেলার খিলা পূর্বপাড়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে নূরুল হুদা(৩২) এর নিকট হতে ০৫গ্রাম হেরোইন, সাতপাই কালীবাড়ী এলাকার মৃত শাহিন আহমেদ পান্নার ছেলে আল-আমিন(৪১) এর নিকট হতে ০৫পিস ইয়াবা, মদনপুর পূর্বপাড়া এলাকার মৃত হোসেন উদ্দিন ফারাসের ছেলে উজ্জল ফারাস(৪২) এর নিকট হতে ২০০গ্রাম গাঁজা, মদনপুর এলাকার মৃত দুলাল ফকিরের স্ত্রী মিনারা বেগম(৫২) এর নিকট হতে ৫৮গ্রাম হেরোইন, মদনপুর এলাকার মৃত ইছব আলীর ছেলে রফিকুল ইসলাম(২৮) এর নিকট হতে ৫৪গ্রাম হেরোইন এবং বাঘাপাড়া গ্রামের ইসলাম উদ্দিনের কল্পনা আক্তার(৩৫) এর নিকট থেকে ৪৮ গ্রাম হেরোইন উদ্ধার ও তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এব্যাপারে নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন খান জানান, সারাদেশের ন্যায় নেত্রকোণায়ও মাদকবিরোধী অভিযান চলছে। এরই অংশ হিসেবে মডেল থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের মাদকসহ আটক করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।