পূর্বধলায় বখাটের চুরিকাঘাতে স্কুল ছাত্রী আহত

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলা উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটের চুরিকাঘাতে এক ছাত্রী আহত হয়েছে। তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার পাটরা দামপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী (১৪) কে বিদ্যালয়ে যাওয়ার আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো একই গ্রামের আ. বারেকের ছেলে শাহীন মিয়া (১৯)। এতে ওই রাজি না হওয়ায় তাকে প্রাণ নাশের ও জোরপূর্বক ধর্ষনের হুমকি দেয় শাহীন।
হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্রী জানায়, গত সোমবার সন্ধ্যায় সে ঘরে পড়ালেখা করছিল। এ সময় তার মা পাশের রান্না ঘরে থাকায় শাহীন ও তার সহযোগী আল আমিনসহ তিনজন ঘরে ঢুকে তন্নীর মুখে গামছা পেছিয়ে ওই ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে শাহীন তার পেটে চুরিকাঘাত করে। এসময় ছাত্রীটি ধরালো অস্ত্র ধরে ফেললে তার ডান হাতের চারটি আঙ্গল কেটে যায়। এ সময় তার চিৎকার শুনে পাশের ঘর থেকে তার মা দৌঁড়ে এলে বখাটেরা পালিয়ে যায়। পরে রাতেই তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ছাত্রী মা ও বাবা বলেন, শাহীন ও আল আমিন এলাকায় বখাটে হিসেবে চিহ্নিত। আমরা এ ঘটনার দৃষ্ঠান্তমূলক শাস্তি চাই।
পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিল্লাল উদ্দিন বলেন, এ ব্যাপারে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।