কেন্দুয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক এক

  1. বিশেষ প্রতিনিধি : নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের একটি গ্রামে দশম শ্রেণির এক স্কুলছাত্রী (16) ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার পর ধর্ষক মোহন মিয়াকে (২০) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
    পুলিশ সূত্রে জানা গেছে, কান্দিউড়া ইউনিয়নের বেজগাতি গ্রামের দুলাল মিয়ার ছেলে মোহন মিয়া প্রায় সময় ছাত্রীকে উত্যক্ত করত। সোমবার বিকেলে বাড়িতে একা পেয়ে মোহন মিয়া তাকে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে অভিভাবক ও স্থানীয়রা এগিয়ে এসে ধর্ষক মোহন মিয়াকে হাতেনাতে আটক করে। পরে তাকে থানা পুলিশের কাছে সোর্পদ করে। ওই দিন রাতেই ছাত্রীর মা বাদী হয়ে মোহন মিয়াকে আসামি করে কেন্দুয়া থানায় নারী ও শিশু নিযাতন দমন আইনে মামলা দায়ের করেন। ঘটনার সত্যতা স্বীকার করে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কমকতা ইমারত হোসেন গাজী জানান, ধর্ষক মোহন মিয়াকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতা ছাত্রীকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছেে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।