জিসিসি নির্বাচনে ৬ শত র‌্যাব সদস্য থাকছে

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচনী কাজে মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে মোট ৫৭টি ওয়ার্ডে ৫৭টি টহল মোতায়েন করা হয়েছে। রোববার রাতে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, আগামী ২৬ জুন র‌্যাব-১ ব্যাটালিয়নের আওতাধীন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে নিরাপত্তা পরিকল্পনার অংশ হিসেবে পুলিশ ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব-১ মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে নিরাপত্তার দায়িত্ব পালন করছে। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী কাজে মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে। মোট অনুমান ৬০০ জন র‌্যাব সদস্য ওই নির্বাচনী দায়িত্বে নিয়োজিত থাকবেন। মোট ৫৭টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে ১টি করে মোট ৫৭টি টহল মোতায়েন করা হয়েছে। প্রতি টহলে ৮জন করে জনবল থাকবে। প্রতি ৪ ওয়ার্ডে ১জন করে মোট ১৪জন অফিসার নির্বাচনী দায়িত্বে নিয়োজিত থাকবেন। সার্বক্ষনিক তদারকি কাজে নিয়োজিত থাকবেন র‌্যাব-১, উত্তরার অধিনায়ক মোঃ সারওয়ার-বিন-কাশেম ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।