ত্রিশালে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত ওসি সহ ৩ পুলিশ সদস্য আহত

ত্রিশাল প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আহত হন ওসিসহ তিন পুলিশ সদস্য।
জানাযায়, ত্রিশাল পৌরশহরের ৫নং ওয়ার্ডের ত্রিশাল ভাটিপাড়া নজরুল বিশ্ববিদ্যালয় রোড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকের আড্ডায় শুক্রবার ভোর ৪টার দিকে অভিযান চালালে পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। পরে পুলিশও পাল্টা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হন মাদক স¤্রাট স্বপন মিয়া। পুলিশের সাথে বন্দুকযুদ্ধে স্বপন (৩০) নামে মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পুলিশ গুলিবিদ্ধ স্বপনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বন্দুকযুদ্ধে আহত হন ত্রিশাল থানা ওসি জাকিউর রহমান, এএসআই রওশন ও কনস্টেবল রফিক।তাদেরকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। মাদক স¤্রাট নিহতের মা মালেকা বলেন আমার ২ ছেলে ৫ মেয়ে ছেলে স্বপন দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত ছিল । পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মারা যাওয়ায় আমি খুশি হয়েছি। এলাকায় স্বস্তি ফিরে এসেছে।
ত্রিশাল থানা অফিসার ইনচার্জ জাকিউর রহমান জানান,ওই আড্ডা থেকে ৩টি রামদা, ২০০ পিচ ইয়াবা ও ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। নিহত স্বপন উপজেলার ধানীখোলা ইউনিয়নের উজানভাটিপাড়া গ্রামের মৃত আবদুল কদ্দুসের ছেলে। পুলিশ জানায় নিহত স্বপনের নামে ত্রিশাল থানায় একটি হত্যা মামলা ও ৭টি মাদকের মামলা রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।