টিফিনের টাকায় দুর্গাপুরে দুঃস্থ্যদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণা জেলার দুর্গাপুরে সুসঙ্গ সরকারী কলেজ মাঠে শুক্রবার দুপুরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়–য়া শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত ‘‘স্পর্শ মানবতাই-স্পর্শ মানবতা’’ সংগঠনের আয়োজনে ৩০জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

ঈদবস্ত্র বিতরনে সংগঠনের সভাপতি কাজি আশফিক বলেন, আমরা দুর্গাপুরের কৃতি সন্তান, ঢাকা, রাজশাহী, সিলেট, ত্রিশাল, বগুড়া মেডিক্যালে পড়াশুনা করছি। আমরা আমাদের অনুভূতি থেকে মাদক প্রতিরোধ, বাল্য বিবাহ এবং ইভটিজিং প্রতিরোধসহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছি এ ধারা অব্যহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারন সম্পাদক হাবিবুর রহমান, সদস্য মিজানুর রহমান, নুরে আলম, সালাউদ্দিন, অমিত সরকার, দুর্গাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, সাংবাদিক নির্মলেন্দু সরকার বাবুল, ধ্রুব সরকার প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।