প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিবের নেত্রকোণা জেলা প্রেসক্লাব ভবন পরিদর্শন

বিশেষ প্রতিনিধি: প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিব নেত্রকোণার কৃতি সন্তান সাজ্জাদুল হাসান শনিবার সকালে নবনির্মিত নেত্রকোণা জেলা প্রেসক্লাব ভবন (ত্রি-তল)পরিদর্শন করেছেন।
পরে প্রেসক্লাব হলরুমে প্রেসক্লাব সভাপতি ও জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে এবং প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পালের সঞ্চালনায় নেত্রকোণার উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিব সাজ্জাদুল হাসান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, প্রবীণ আইনজীবী এডভোকেট আমিনুল ইসলাম ভুইয়া, প্রেসক্লাবের সহ-সভাপতি লেখক ও মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান এবং প্রেসক্লাবের সাবেক সম্পাদক এম মুখলেছুর রহমান খান।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে প্রেসক্লাবে একটি কম্পিউটার ল্যাব প্রতিষ্ঠাসহ ক্লাবের সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরে প্রধান অতিথির হাতে প্রবীণ সাংবাদিক আল আজাদের কাব্য গ্রন্থ আহত চিতা এবং লেখক ও সাংবাদিক হায়দার জাহান চৌধুরীর মুক্তিযুদ্ধে মুজিব বাহিনী বই তুলে দেন লেখকদ্বয়।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিব নেত্রকোণার কৃতি সন্তান সাজ্জাদুল হাসান এর ঐকান্তিক সহযোগিতায় সরকারি অর্থায়নে ১ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে জেলা প্রেসক্লাবের নতুন তিনতলা ভবন নির্মিত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।