পূর্বধলার নারান্দিয়া ইউপি আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

বিশেষ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে নেত্রকোণার পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গত সোমবার পাইলাটী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
পূর্বধলা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন-এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনে মনোনয়ন প্রত্যাশী, লন্ডন প্রবাসী আওয়ামী যুবলীগ নেতা, বিশিষ্ট সমাজ সেবক, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার তুহিন আহম্মদ খান। ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা হাফেজ জিয়াউর রহমান ডিগ্রী কলেজের সাবেক জি এস মোঃ সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মোফাজ্জল হোসেন, জেলা পরিষদ সদস্য শহীদুল ইসলাম শহীদ, যুবলীগ নেতা মোঃ কছম উদ্দিন, যুবলীগ নেতা মোঃ আবুল বাশার অটল, যুবলীগ নেতা এস,এম আবুল কালাম আজাদ, আবু রেজা মিঠুন ও বিশকাকুনি ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন অর রশিদ। দোয়া ও ইফতার মাহফিলে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ এলাকাবাসী অংশ গ্রহন করেন। পরে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।