রংপুরে শিশু মৃত্যু ঘটনায় আন্দোলনে চিকিৎসকরা

রংপুর প্রতিনিধি: রংপুরে একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের সময় শিশু মৃত্যু ঘটনায় গ্রেফতার অভিযুক্ত চিকিৎসকের নি:শর্ত মুক্তির দাবিতে অনিদৃষ্টকালের জন্য বেসরকারি হাসপাতাল, ডায়াগনোস্টিক সেন্টার গুলোতে সকল প্রকার চিকিৎসাসেবা বন্ধ করে আন্দোলন শুরু করেছে চিকিৎসকরা।

গত শনিবার, দুপুরে টনসিল অপারেশনের জন্য ডা: আব্দুল হাই’য়ের তত্তাবধানে নগরীর মেডিকেল মোড় এলাকার সেন্ট্রাল ক্লিনিক এন্ড নার্সিং হোমে গাইবান্ধা সদরের বাসিন্দা রেজ্জাকুল ইসলামের স্ত্রী লাকি ও ৬ বছরের সন্তান সিয়াম ভর্তি হলে অস্ত্রোপচারের সময় শিশু সিয়ামের মৃত্যু হয়। এ ঘটানায়, রেজ্জাকুল, চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে কোতয়ালি থানায় দায়ের করা মামলায়, পুলিশ শনিবার রাতে অভিযুক্ত চিকিৎসক আব্দুল হাই কে গ্রেফতার করে। তারই পরিপ্রেক্ষিতে অভিযুক্ত চিকিৎসককে মুক্তি না দেয়া পর্যন্ত রংপুরের বেসরকারি হাসপাতাল, ডায়গোনেস্টিক সেন্টারগুলোতে অস্ত্রোপচারসহ সকল প্রকার চিকিৎসাসেবা বন্ধ রাখার ঘোষনা দিয়েছে চিকিৎসকরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।