হামলার ৭ দিন পর কলমাকান্দায় কৃষকের মৃত্যু

কলমাকান্দা প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায় ধানকাটা কে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত এক কৃষক ময়মনসিংহ একটি বেসরকারি ক্লিনিকে মারা যান। শুক্রবার (১জুন) দুপুরে মারা যাওয়া ওই কৃষক নেত্রকোণার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের পুতিগাঁও গ্রামের কৃষক আব্দুল আজিজের ছেলে আব্দুল মালেক (২৫)। পারিবারিক ও স্হানীয় সূত্রে জানা যায়- গত (২৫মে) শুক্রবার বিকালে একই গ্রামের শাকিল মিয়ার ধানকাটাকে কেন্দ্র করে নিহত মালেকের সহিত তুমুল তর্ক-বির্তক হয়। এক পর্যায়ে শাকিল তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আব্দুল আজিজের বাড়ীতে হামলা চালিয়ে এলোপাতারি কুবিয়ে গুরুত্বর জখম করে কয়েকজনকে । এতে প্রতিপক্ষ আয়নাল ও শাকিলের দেয়া ধারালো অস্ত্রে কুপে গুরুতর আহত হয় মালেক। ওই দিনই তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) ভর্তি করা হয়। পরে আবার (২৭মে) সেখান থেকে বেসরকারি ময়মনসিংহ একটি ক্লিনিকে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। 

শুক্রবার (০১জুন) দুপুরে সেখানে তিনি মারা যান। এ ব্যাপারে নিহতের মা ” পরিস্কারে মা ” আজ শুকুবার (১জুন) বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি হত্যার মামলা দায়ের করেছেন (২(৬)১৮)। এ বিষয়ে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ( ওসি) একেএম মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, গুরুত্বর আহত আব্দুল মালেক ময়মনসিংহ প্রাইভেট ক্লিনিকে মারা গেছেন তা নিশ্চিত। তার লাশ সে হাসপাতালেই ময়না তদন্ত হবে। এজাহার ভুক্ত বিবাদীদের গ্রেফতার করার জন্য আমরা চেষ্টা চালিয় যাচ্ছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।