বাগাতিপাড়ায় ট্রেনেকাটা অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার মালঞ্চি রেল স্টেশনের অদুরে রেল লাইনের উপর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ধারণা করছে, ট্রেনে কাটা পড়ে ওই নারীর মৃত্যু ঘটেছে।
পুলিশ ও স্থানিয়রা জানান, বেলা ১১ টার দিকে মালঞ্চি স্টেশনের দেড়শ গজ উত্তর দিকে রেল লাইনের পাশে মরদেহটি পড়ে ছিল। এলাকাবাসী মরদেহটি দেখে বিষয়টি রেলওয়ে কর্তৃপক্ষকে জানান। খবর পেয়ে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক সুকুমার চন্দ্র বর্মন জানান, নিহত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ২৭ বছর। ট্রেনে কাটা ওই নারীর মুখ মন্ডল বিকৃত হওয়ায় তাকে চেনার উপায় নেই। মরদেহটি ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।