পূর্বধলায় এমপি ও উপজেলা চেয়ারম্যানের বিরোধ চরমে:পুলিশ প্রহরায় উপজেলা সমন্বয় কমিটির সভা

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলা উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভায় সংঘর্ষের আশংকায় বৃহস্পতিবার সকালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে প্রশাসন।
পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক) ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারমান জাহিদুল ইসলাম সুজনের মধ্যে বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের আশংকায়  পুলিশ মোতায়েন করা হয়।
এমপি ও উপজেলা চেয়ারম্যানের অভ্যন্তরীন কোন্দলে এমপি সমর্থকরা উপজেলা পরিষদ চেয়ারম্যানকে সমন্বয় কমিটির সভায় আসতে দিবেন না এমন সংবাদ ছড়িয়ে পড়লে সকাল থেকেই উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে চেয়ারম্যান সমর্থকের নেতা-কর্মীরা উপজেলা সদরে অবস্থান নেয়। আর এমপি সমর্থকরা পূর্বধলা বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অবস্থান নেয়। এ সময় উভয় পক্ষে টানটান উত্তেজনা বিরাজ করে।
এক পর্যায়ে চেয়ারম্যান সমর্থকরা পরিষদ চত্বরের আশে পাশের সড়কে পুলিশী বাধার মুখেও এমপির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে।
এ দিকে যথা সময়ে সভা কক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা সমন্বয় কমিটির সভাপতি জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সমন্বয় কমিটির সদস্য সচিব নমিতা দে, সদস্য হিসেবে উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও বিশকাকুনী ই্উনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন উপস্থিত হলেও উপজেলা ভাইস চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও অন্যান্য ইউপি চেয়ারম্যানরা সভায় অংশ গ্রহণ করেননি। উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে জানান, আইনশৃ্খংলা রক্ষায় উপজেলা পরিষদ চত্বর ও এর আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল। সমন্বয় সভাকে কেন্দ্র করে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা সমন্বয় কমিটির সভাপতি জাহিদুল ইসলাম সুজন বলেন, আমি নির্ধারিত সময়ে সভা কক্ষে উপস্থিত হই। সভায় ইউএনওসহ অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। সভার নোটিশে সকল ইউপি চেয়ারম্যানগণ স্বাক্ষর করার পরও রহস্যজনক কারণে ১ জন বাদে কেউ সভায় উপস্থিত হতে পারেননি।
এব্যাপারে সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক) এর সাথে মুঠো ফোনে যোগাযোগের চেষ্ঠা করে তাকে পাওয়া যায়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।