পুলিশ সদস্যেরা মাদকে জড়িত থাকলে স্থান হবে জেলে-অতিরিক্ত আইজিপি

উবায়দুল হক, ময়মনসিংহ: পুলিশ সদস্যদের কঠোর হুশিয়ার করে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (অতিরিক্ত আইজিপি) মো. মোখলেসুর রহমান বলেছেন, মাদকের সাথে যদি কোন পুলিশ সদস্যের সংশ্লিষ্টতা পাওয়া যায় তার স্থান পুলিশ চত্বরে না থেকে হবে জেলখানা চত্বরে।
তিনি বলেন, দেশব্যাপী মাদকবিরোধী অভিযানকে বিতর্কিত করতে একটি শ্রেণী মাঠে নেমেছে। তারা চায় না দেশ মাদকমুক্ত হোক। যারা এই মাদকবিরোধী অভিযানকে বিতর্কিত করতে চায়, তারাই মাদক ব্যবসায়ীদের মদদদাতা।
মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ নগরীর টাউন হলের এ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে আন্তর্জাতিক শান্তিরক্ষী দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় মুখ্য আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অতিরিক্ত আইজিপি বলেন, জঙ্গিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ যেভাবে সফল হয়েছে মাদকের বিরুদ্ধে যুদ্ধেও তেমনিভাবে সফল হবে। দেশের যুব সমাজকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে মাদক নির্মূলের কোন বিকল্প নেই। এক্ষেত্রে সবাইকে ঐক্যবব্ধ থাকারও আহবান জানান তিনি।
পুলিশের ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মোজাম্মেল হক, অতিরিক্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভূঁঞা, বিজিবি ময়মনসিংহের সেক্টর কমান্ডার কর্ণেল কাজী অনিরুদ্ধ, জেলা আ’লীগের সভাপতি এ্যাড. জহিরুল হক খোকা, মহানগর আ’লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল। এতে স্বাগত বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।
এর আগে, দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি অফিসের সামনে থেকে শুরু হয়ে টাউন হল চত্বরে গিয়ে শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।