নাটোরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সিংড়ায় প্রতিবাদ সভা মানববন্ধন

নাটোর প্রতিনিধি: নাটোর টিভি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল হাসানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নাটোরের সিংড়ায় প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে সিংড়া উপজেলা চত্বরে বাংলাদেশ সাংবাদিক ও লেখক ফোরামের ব্যানারে এই কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনকালে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক এমরান আলী রানা, রাজু আহমেদ, আলীরাজসহ অন্যান্যরা।
এ সময় বক্তারা বলেন, নাটোর জেলা পরিষদের সদস্য আলী আকবর চাঁদাবাজি, দোকান ও পুকুর দখল সহ নানা অনিয়মের সাথে জড়িত। আলী আকবরের অপকর্ম বিষয়ে সম্প্রতি যমুনা টিভিতে সংবাদ প্রচার করায় ক্ষিপ্ত হয় সে। এরই জের ধরে আলী আকবর তার দুই সমর্থককে দিয়ে সাংবাদিক নাজমুল হাসানের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করে। অবিলম্বে সাংবাদিক নাজমুল হাসানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা না হলে আরো বৃহত্তর কর্মসুচি প্রদান করা হবে বলে হুঁসিয়ারি দেন বক্তারা। এছাড়া মামলার ইন্ধনদাতা জেলা পরিষদ সদস্য আলী আকবরের বিরুদ্ধে তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহনের দাবী জানানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।