নেত্রকোণায় বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত: ৩ পুলিশ সদস্য আহত: অস্ত্র ও মাদক উদ্ধার

বিশেষ প্রতিনিধি : নেত্রকোণা সদরের মদনপুর ইউনিয়নের মনাং এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচয়ের দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় পুলিশের এসআই জলিল, এএসআই জাকির ও পুলিশ সদস্য ওয়াহিদ আহত হন। শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে ওই ইউনিয়নের মনাং এলাকায় বন্দুক যুদ্ধের এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে ৭০৫ গ্রাম হেরোইন, ৩ হাজার ৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২টি পাইপগান উদ্ধার করে পুলিশ।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান এ তথ্য নিশ্চিত করেন। ওসি বোরহান উদ্দিন খান জানান, মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে ওই এলাকায় পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর অতর্কিত গুলি ছুঁড়ে। এসময় পুলিশের দুই কর্মকর্তা, এক পুলিশ সদস্য আহত হয়। এসময় দুই মাদক ব্যবসায়ী নিহত হন। আহত পুলিশ সদস্যদের নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।