নেত্রকোণায় বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী আমজাদ ছাত্রদল কর্মী : অভিযানে ওসিসহ আহত ৫

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় পুলিশের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে আমজাদ হোসেন (৩২) নামে জেলা ছাত্র দলের একজন কর্মী নিহত হয়েছেন। তিনি তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। এ ছাড়া তার নামে খুন, অস্ত্র, বিস্ফোরক, দ্রুত বিচার, চুরিসহ ১৩ টি মামলা রয়েছে।
নিহত আমজাদ হোসেন শহরের পশ্চিম নাগড়া এলাকার মৃত আলী হোসেনের ছেলে। তিনি জেলা ছাত্রদলের একজন সক্রিয় কর্মী বলে নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান দুদু।
পুলিশ বলেছে, মাদকবিরোধী অভিযানে মঙ্গলবার গভীর রাতে আমজাদকে তার নিজ বাসা থেকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী সদর উপজেলার বড়ওয়ারি বালু মহাল এলাকা নিয়ে যাওয়া হয়। সেখান থেকে অস্ত্র উদ্ধার করতে গেলে আমজাদসহ সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীর একটি দল পুলিশের ওপর হামলা করে। পুলিশও পাল্টা গুলি চালালে এই নিহতের ঘটনা ঘটে। এ সময় নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)বোরহান উদ্দিন খান, উপ-পরিদর্শক মহসীন, মামুন, মুগবুল ও পুলিশ সদস্য মালেক আহত হন। আহতরা ভোরে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।
ওসি বোরহান উদ্দিন বলেন, ‘অভিযানে ৫০০ গ্রাম হিরোয়েন, ৩০৫ পিচ নেশা জাতীয় ইয়াবা বড়ি, একটি পাইপগান ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।