নেত্রকোণায় অর্ধকোটি টাকার মাদক উদ্ধার গ্রেফতার-২৩

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও যৌনকর্মীসহ ২৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ ৫০ লাখ ৬১ হাজার ৫০০ টাকা মূল্যের মাদক উদ্ধার করা হয়। শনিবার দিবাগত রাত ১২ টা থেকে ৩ টা পর্যন্ত পরিচালিত অভিযানে তারা গ্রেফতার হন।
মাদক ব্যবসায়ীরা হলেন- শহরের চকপাড়াা এলাকার মেজবাহ উদ্দিন রিগান (২৮) তার ভাই পঙ্কজ মোল্লা (২৫) উকিলপাড়া এলাকার হুমায়ুন কবির (৪৫), পশ্চিম মদনপুর গ্রামের মো. নয়ন (২৮), কাটলি এলাকার হীরা (৩৬), অনন্তপুর গ্রামের মাসুম (৪৫) ও ঠাকুরাকোণা গ্রামের চাঁন খাঁ (৪৮)। এছাড়াও বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১০ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বোরহান উদ্দিন খান জানান, অভিযানে ৫০ লাখ ৬১ হাজার ৫০০ টাকা মূল্যের মাদক উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের মধ্যে রয়েছে ৫০২ গ্রাম হেরোইন, ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি গাঁজা। আটক প্রত্যেকের নামে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।