কেন্দুয়ায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু

কেন্দুয়া  প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়ায় মোটরসাইকেল থেকে পড়ে রায়পুর-পিজাহাতি দাখিল মাদ্রাসার শিক্ষক তাহমিনা খাতুন (৪৫) এর মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

বৃহস্পতিবর বিকালে স্বামী নাজিম উদ্দিনের মোটরসাইকেলে চড়ে বাবার বাড়ি উপজেলার বাঘবেড় গ্রামে যাওয়ার পথে সাহিতপুর-সোহাগী সড়কের সান্দিকোণা এলাকায় পৌঁছলে তাহমিনা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। তাহমিনার মৃৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে বাবার বাড়ি বাঘবেড় ও স্বামীর বাড়ির পিজাহাতীসহ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

শুক্রবার বেলা আড়াইটার দিকে মরহুমার নামাজে জানাযা শেষে স্বামীর বাড়ি উপজেলার পিজাহাতি গ্রামে দাফন সম্পন্ন করা হয়েছে। তাহমিনা খাতুন  ১ ছেলে ও ১ কন্যা সন্তানের জননী ছিলেন।

এদিকে তাহমিনা খাতুনের মৃত্যুতে রায়পুর-পিজাহাতি দাখিল মাদ্রাসায় ৫ দিনের শোক ঘোষণা করা হয়েছে বলে জানান মাদ্রাসার সুপার হারুন অর রশিদ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।