উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে দেশ … নেত্রকোণায় রানা হামিদ

বিশেষ প্রতিনিধি: আওয়ামীলীগ নেতা রানা হামিদ বলেছেন,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উচ্চ শিখরে আসিন করার জন্য রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন। উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে দেশ তাঁর এই উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখার লক্ষ্যে সকলের সহযোগিতা ও সমর্থন প্রয়োজন।
জেলা সদরের কাইলাটি ইউনিয়নের বালি বাজারে বুধবার বিকেলে সংযোগ সড়ক নির্মাণ কাজের উদ্বোধনকালে জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। ইউনিয়নের বালি বাজার থেকে সাতবেড়িকান্দা গ্রাম পর্যন্ত এবং রানা হামিদেও পুকুর পাড় থেকে দুগদইল বিল পর্যন্ত প্রায় ১০ কিঃমিঃ সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। প্রায় দেড় কোটি টাকা ব্যয় নির্ধারিত স্থানিয় সরকার ও প্রকৌশল বিভাগের সড়কের সংযোগের ফলে হাজার হাজার মানুষ উপকৃত হবে।
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহসম্পাদক ও সাবেক ছাত্রনেতা চিত্রনায়ক প্রযোজক রানা হামিদ আরো বলেন বঙ্গবন্ধু শেখ মুজিব গ্রামের মানুষের জন্য স্বপ্ন দেখতেন আর অন্ধকার আর অবহেলায় নিম্মজিত থাকা গ্রামগুলোতে রাস্তাঘাট নির্মাণে সহযোগিতা দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে বর্তমান সরকার। শেখ হাসিনার সরকার শিক্ষা,স্বাস্থ্য,যোগাযোগ,বাসস্থান,বিদ্যুৎ থেকে শুরু করে সব ধরনের সেবামূলক কার্যক্রম পৌঁছে দিচ্ছে মানুষের দৌরঘোরে। ২০৪১ সালের মধ্যে স্বল্পনোত দেশ থেকে একটি স্বয়ংসম্পূর্ণ উন্নত রাষ্ট্র হিসেবে বাংলাদেশ বিশ্বে খ্যাতি অর্জন করবে। উন্নয়নের রোড ম্যাপ বাস্তবায়নে আগামী নির্বাচনে দলকে জয়ী করতে সকলকে প্রস্তুত থাকার আহবান জানান তিনি।
নির্মাণ কাজের ফিতাকাটা শেষে আনুষ্ঠানিক উদ্ভোধন অনুষ্ঠানে কাইলাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে আওয়ামীলীগ নেতা মনোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,আওয়ামীলীগ নেতা আবু তাহের,আব্দুল শহীদ,এডভোকেট পারভেজ শাহ,এলজিইডির উপসহকারী প্রকৌশলী মোহাম্মদ আলী,ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান,আঃ ছালাম,ছাত্রলীগ নেতা মাসুদরানা ইউপি সদস্য সিদ্দিকুর রহমান,ইউপি সদস্য খোদেজা আক্তারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।