দুর্গাপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার দুপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামনুর রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক খান। বিশেষ অতিথি ছিলেন সুসঙ্গ সরকারী মহাবিদ্যালয়ের অফিসার ইনচার্জ ড. ভবানী সাহা, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা আরিফা আখতার,অধ্যক্ষ দ্বীনি আলীম মাদরাসা আব্দুর রহমান, প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া, আব্দুল গফুর প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক, শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক, শ্রেষ্ঠ গার্লস গাইড, শ্রেষ্ঠ দল ও সংগীতের বিভিন্ন শাখায় প্রথম স্থান অধিকারীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। বক্তারা বলেন, শিক্ষার্থীদের এই সাফল্যে মায়েদের অবদান অনস্বীকার্য, উপজেলা থেকে জেলা,জেলা থেকে বিভাগীয় পর্যায়ে এগিয়ে যেতে শিক্ষার্থীদের প্রতিনিয়ত চেষ্টা করার আহবান জানানো হয়। মাদক মুক্ত সমাজ গড়তে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।