মোহনগঞ্জে দম্পতিদের নিয়ে সচেতনতামূলক কর্মশালা

এস,এম,সারোয়ার খোকন: নেত্রকোনার মোহনগঞ্জে বৃহস্পতিবার দম্পতিদের নিয়ে গার্হস্থ্য কর্মভার বন্টন, লাগব ও কর্মের স্বীকৃতি নিশ্চিতকরন বিষয়ে নারী প্রগতি সংঘ রিকল ২০২১ প্রকল্পের উদ্যোগে নিজ কার্যালয়ে দিনব্যাপী  কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত ইউএনও মো: রেজাউল করীম। তিনি বলেন, পারিবারিক কাজে পুরুষের অংশগ্রহন সংসারে শান্তি বয়ে আনে। তিনি সকলকে ফিরে গিয়ে অন্যান্য দম্পত্তিদের সাথে বিষয়গুলি আলোচনা করার জন্য পরামর্শ প্রদান করেন। উপজেলার মাঘান সিয়াধার ও গাগলাজুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩০জন নারী পুরুষ (১৫ দম্পতি) কর্মশালায় অংশগ্রহন করেন। এতে শিক্ষামূলক বক্তব্য রাখেন প্রকল্প সমন্বয়কারী মো: মিজানুর রহমান। নারী-পুরুষের দৈনিক কর্মপঞ্জি, পারিবারিক কাজে মহিলাদের অবদান, পুরুষ কর্তৃক নারীদের কাজের স্বীকৃতি, কাজ বন্টনের মাধ্যমে কর্মভার লাঘব ইত্যাদি বিষয় আলোচনায় স্থান পায়। এ সময় মোহনগঞ্জ প্রেসক্লাব সভাপতি এসএম, সারোয়ার খোকন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।