পূর্বধলায় ইয়াবা ও মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় ১৫ পিস ইয়াবাসহ মাসুদ মিয়া (৩২) ও ৬ লিটার চোলাই মদসহ নিখিল চন্দ্র (৪৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
বুধবার ভোর রাতে ও গত মঙ্গলবার সন্ধ্যায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
আটককৃত মাসুদ মিয়া উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের গোহালাকান্দা গ্রামের ইদ্রিস আলীর ছেলে ও নিখিল চন্দ্র একই ইউনিয়নের জালশুকা মাঝি পাড়া গ্রামের মৃত নগেন্দ্র চন্দ্র দাসের ছেলে।
পূর্বধলা থানার অফিসার- ইন-চার্জ (ওসি) মো. বিল্লাল উদ্দিন জানান, আটককৃতরা দীর্ঘ দিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।
গত মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই শরীফ উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গোহালাকান্দা রবিদাস পাড়া গ্রাম থেকে ১৫পিস ইয়াবাসহ মাসুদ মিয়াকে আটক করে। অপর দিকে আজ বুধবার ভোর রাতে পূর্বধলা থানার এসআই মানিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শ্যামগঞ্জ বাজার এলাকা থেকে ৬ লিটার চোলাই মদসহ নিখিল চন্দ্রকে আটক করে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে পূর্বধলা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।