নেত্রকোণায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৭তম জন্মবার্ষিকী পালিত

বিশেষ প্রতিনিধি : বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৭তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে নেত্রকোনার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দত্ত উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে গত মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ বি এম শাহ্জাহান কবীর সাজু’র সভাপতিত্বে সহকারী শিক্ষিকা নাঈম সুলতানা লিবন’র পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাবিবুর রহমান খান রতন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক সান্ওায়ার হোসেন ভূঁইয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আঞ্জুমান আদর্শ সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুফিয়া আক্তার, দত্ত উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমানসহ অন্যান্য শিক্ষক ও অভিভাবকবৃন্দ। পরে বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে মনোজ্ঞ রবীন্দ্র সংগীত ও নৃত্য পরিবেশন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।