নেত্রকোণায় গয়নাথ,শ্রীকৃষ্ণ ও শান্তি মিষ্টান্ন ভান্ডারকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বিশেষ প্রতিনিধি: খাবারের বিশুদ্ধ মান নিশ্চিত করার লক্ষ্যে নেত্রকোণা জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত পরিচালনার অংশ হিসেবে মঙ্গলবার শহরের বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

নেত্রকোণা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতে  ঐতিহ্যের আড়ালে লুকিয়ে থাকা শহরের বারহাট্টা রুটের গয়নাথ মিষ্টির দোকানকে  ভেজাল খাবার রাখার দায়ে জরিমানা করা হয়েছে।

দীর্ঘদিন পর দোকানটিতে অভিযান পরিচালনা হওয়ায় শহরবাসী মনে করছেন অন্তত এবার সংশ্লিষ্টরা কিছুটা শোধরাতে পারেন। এতোদিন ধরে ক্রেতাদের নানারকম অভিযোগ তারা কোনোরকম কর্ণপাতই করছিলেন না বলে অনেকের অভিযোগ।

এসব কারণে ভোক্তা অধিকার আইন লঙ্গন হওয়ায় গয়নাথের পাশাপাশি শহরের শ্রীকৃষ্ণ ও শান্তি মিষ্টান্ন ভান্ডারকে মঙ্গলবার  বিকেলে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন মাহমুদ আদালত পরিচালনায় ব্যবসাপ্রতিষ্ঠানগুলোকে ২৩ হাজার টাকা জরিমানা করেন। জনস্বার্থে এ ধরণের অভিযান পরিচালনার জন্য জেলা প্রশাসন ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে অভিন্দন জানান সকল শ্রেণি পেশার মানুষ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।